জানি আমি একা দাড়িয়ে


মৌন বিসন্নতার ভিড়ে


জানি আমি একা দাড়িয়ে


শেষ আলোর বিন্দু হাতে নিয়ে


এখানে আলো জ্বালবো আমি


শুরু হবে এখানেই


মৃত আলো শেষে


সজীব আলোর ভীড়ে


এখানেই শুরু হবে আগামী


এখানেই হবে জয়ের প্রতিধ্বনি