যা করেছি তোমার সাথে


এখন ফিরে আসছে আমার কাছে


এখন বুঝি কষ্টগুলো


যা ছিল তোমার হয়ে


ভাবতে বড় অবাক লাগে


কি করেছি তোমার সাথে


নিজের মাঝে আত্মগ্লানী


এখন আমায় ধ্বংস করে


এখন আমি সবই বুঝি


কি করেছি তোমার সাথে


রাতের পর রাত জেগে


যা খুঁজেছো আমার মাঝে


এখন আমি খুঁজি তা


সবার মাঝে হন্যে হয়ে


এখন আমি সবই বুঝি


কি চাওয়া ছিল আমার কাছে


বুঝেছি আমি,জেনেছি সবই


যখন পিঠ ঠেকেছে শেষ দেয়ালে