একটা কথা একটা ভুল


একটা আড্ডা সবাই মসগুল


এভাবে সবই চলে যায়


মিথ্যেগুলো সত্য হয়ে যায়


আর আমাদের স্বপ্নগুলো হায়


পরে থাকে অবহেলায়


মিথ্যে কথার মিথ্যে শহরে


তুমি আমি মিথ্যে বলি যে


ডিজিটাল ভালোবাসা হায়


তোমায় আমায় ছুঁয়ে যায়


সবকিছু ছোট হয়ে যায়


জামা থেকে ক্রিকেট হায়


শুধু একটির কিছু হয় নাই


আজও সূর্য ওঠে ডুবে ঠিক সময়টায়