কেবল কৃতজ্ঞতা ও ধন্যবাদ, আজ কবিতা নয়,
২৯।০৯।২০১২ এসে ছিলাম এই আসরে বাংলা কবিতায়
পুর্ন হোল একটি বছর, অনেক, অনেক ভালো লাগায়
এ্যাডমিনের মহতী উদ্যোগ ও  অকুন্ঠ সহযোগিতায় ।।


এ্যাডমিন কে জানাই আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ
প্রতি দিনের পথে পথে ছড়িয়ে থাকা মানিক-রতন
আসরের সুতায় গাঁথা কবিতার মালা - সমৃ্দ্ধ মতামত
বাংলা ভাষার  প্রসার, প্রগতি, সংরক্ষন ও অন্বেষনে
সচেতন সাধু  প্রয়াসের জন্য অসংখ্য  ধন্যবাদ।।


ধন্যবাদ সকল সুহৃদ পাঠক, কবিতা প্রেমী, কবি
গুনি জন ও কবি বন্ধু যাঁদের সহযোগিতায় সমৃ্দ্ধ হয়েছি
প্রতিদিনের যাত্রা পথে, ক্লান্তি সরিয়ে আনন্দে মেতেছি
এ  মন পেয়েছে অনেক অনেক - জীবনে নূতন রবী  
আবারো জানাই আন্তরিক ধন্যবাদ ও চির কৃতজ্ঞতা।।