চোখে মাইওপিয়ার সমস্যা ?
তাই বুঝি রূপালি ফ্রেমের আদলে
স্বচ্ছ লেন্সের ঝলকানি ?
ভালইতো লাগে
বেশ
যেন প্রিজমের ভেতর
দুটি চাতকির কথোপকথন।
ডাক্তারদের মত দেখতে কিছুটা
যদিও এখনও তোমার প্রিয় সাবজেক্ট
ফিজিক্সই আছে
লোকে "চার চোখ" বলে ডাকে—ডাকুক
আমিতো ডাকি প্রেয়সি বলেই।