যদি আজ এই বেলা প্রিয়া বলে ডাকি
তুমি কি লাজে খুলবেনা আঁখি।


এসো কাছে কিছু কথা কানে কানে বলি
স্রোতেলা জলের ঢেউয়ে খেলি জলকেলি
প্রণয়ের পাপড়িতে বাহুডোরে ঢাকি।


যদি আজ গুঁজে দেই খুপাতে চাপা ফুল
আনমনা আবেগে হবে কি বিলোল।


চোখে চেয়ে কিছুক্ষণ চোখে চোখে চলি
নিশীজাগা নদীর মত উঠি কলকলি
দূরে নয় কাছে কাছে চিরদিন থাকি।