প্রিয়,
আমার ভুলগুলি তোমার হৃদয়ের জলে ধুয়ে
পবিত্র করে দিও।


আমি তোমার সেইটুকু আপনার
যেটুকু আছে ভুল করার অধিকার
ছেঁড়া মালাখানি ফের গেঁথে নিও।


তুমি আমায় ভালবাস ততটুকু প্রিয়তমা
যেটুকু আমায় করতে পার ক্ষমা।


যদি ভুল করে ভুলে যাই গান
তোমার সুর থেকে কিছু করো দান
তিক্ত বিষাদ জ্বালা করে দিও অমিয়।


(গান নিয়ে কাজ করার বহু শখ আমার।এই গীতি কবিতা তারই প্রকাশ। ক্লাসিক্যাল সঙ্গীত সম্পর্কে জ্ঞান রাখে এমন একজন সুরকার দরকার।যে গানের ভুবনে নতুন মাত্রা যোগ করতে বদ্ধপরিকর।আপনারা কেউ আগ্রহী হলে বা সুরপাগল কারও সন্ধান জানলে নির্দ্বিধায় বলবেন)