তিন.


ক্রিস্টি তোমার মতো ভালবাসে না কেউ
আর কেউ নেই যে অপেক্ষায় আছে
একজীবন কি শুধু অপেক্ষাতেই যাবে!
ঈশ্বর যদি থেকে থাকে অন্তরীক্ষে
তবে সাক্ষী রইলো সে
তোমার ভালবাসা ফুল ও
পাখির মতো নিষ্পাপ।
পরোয়া করি না, এই পৃথিবীর
লোক কি ভাবে বা কি বলে!
ওরা ঈর্ষায় জ্বলে পুড়ে
মরুক ওদের মতো।
আমি বিশ্বাস করি তোমাকে।
ক্রিস্টি তুমি, শুধু তুমিই
আমাকে ভালবেসেছিলে।
ক্রিস্টি তোমার মতো কেউ না,
হবেও না কোনদিন।