তুমি এসেছিলে বলে ফুটেছিল ফুল
তুমি এসেছিলে বলে গেয়েছে বুলবুল
হে রাসুল হে রাসুল-
তুমি এসেছিলে বলে ফুটেছিল ফুল।

তুমি যে আঁধারে আলোরও দীপ
তুমি যে পাপীর প্রেমের প্রদীপ
তুমি যে জান্নাতেরী ফুল।
হে রাসুল হে রাসুল


তুমি যে মানবের মুক্তিরও গান
তুমি যে দানবের জানের জান
তুমি যে প্রাণেরি বুলবুল।
হে রাসুল হে রাসুল


০৭/০৪/২০০৯ইং