তুমি আমার মনজিল নবী তুমি আমার মনজিল,
তোমার নামের সুধা পিয়ে শান্তি অনাবিল।

তোমার নামে এতই যাদু,
তোমার নামে এতই মধু।
তোমার নামে পাগল হয় ফেরেস্তা জিবরিল।


তোমার নামে এতই মায়া,
তোমার নামে এতই দয়া।
তোমার নামে পবিত্র হয় পাপীষ্ঠ এ দিল।


তোমার নামে এতই সুধা,
তোমার নামে এতই ক্ষুধা।
তোমার নামে মুগ্ধ হয় মমিন মাহফিল।


০৩/১০/২০০৮ইং