মহিমায় পূর্ণ তুমি গৌরবেরি গান,
মাহে রমজান ওগো মাহে রমজান,
তোমার মাঝেই নাযিল হল
আল কোর-আন।

তাওরাত পেলেন মুসা নবী
জহুর পেলেন দাউদ,
ইনজিল পেলেন ঈসা নবী
সবিই দিলেন মাবুদ।
তাইতো তুমি  রহমতের মাস
মানবেরো মুক্তির গান।


মমিন পেলেন রিযেক বেশী
রোযাদার কাওছার,
দ্বীনি পেলেন ছওয়াব বেশী
শবেকদর ঈমানদার।
তাইতো তুমি বরকতের মাস
আল্লাহতায়ালার শ্রেষ্ঠ দান।


১১/০৯/২০০৮ইং