আল্লাহু আল্লাহ বলরে মন
আল্লাহ বল মনে,
পাগল এ মন যাবে কবে
তারিই দরশনে।।

আল্লাহ আমার নামায রোযা,
আল্লাহ আমার প্রেমও পূঁজা।
আল্লাহতে মোর মজেছে প্রাণ
অবাক মরণে।


আল্লাহ   আমার  স্বপ্ন-সুধা,
আল্লাহ আমার মনের ক্ষুধা।
আল্লাহতে মোর মিলেছে প্রাণ
আল কোরানে।


০৮/০৪/২০০২ইং

আগামীকাল আমার-
                             "জন্মদিন ও ৪০বছর পুর্তি" ।
সেই সাথে "প্রেমাঞ্জলী''র কবিতা দিয়ে দিনটি শুরু করতে চাই,
তাই সকল কবি বন্ধুদের কাছে দোয়া ও আশীর্বাদ কামনা করি ।
সবাই ভাল থাকুন শুভ কামনা রইল।

আপনাদের প্রিয়
মো: আনোয়ার সাদাত পাটোয়ারী রিপন।