আমার বঞ্চিত হৃদয়ে সগৌরবে
পথচলে দূরন্ত কষ্টেরা,
বিষিয়ে তোলে জীবন
প্রতিটি সেকেন্ড
প্রতিটি মুহুর্ত।
নি:সঙ্গতা বেড়ে যায় সমুদ্রের
তলদেশ পর্যন্ত।
অত:পর
আমি আমাকে হারাই
তোমার দেয়া এক অসহ
যন্ত্রনায়।

২০/০১/১৯৯৮ইং