ছবি উঠানো কোলে বসে
স্বপ্ন বিভোর
মুহুর্ত,
প্রেম আবেশে মিষ্টি চুমু
চরম সুখেও
ধুর্ত।


বিদায় বেলায় বোবা কান্না
না বলা কথা  
চোখের ভাষায়,
গোলাপ কলির অতৃপ্ত কামনা
প্রেম ভালোবাসা
পেতে চায়।


চুক্তিপত্রে বেদখল হৃদয়
প্রিয়জন হয়েছে আজ
অন্যজন,
ভালোবাসার আদালতে ঠুকরে
মরে অধীকারহীন ঝড়ে
দুনয়ন।


১৫/০৪/১৯৯৭খ্রি: