অনন্ত গোস্বামী

অনন্ত  গোস্বামী
জন্ম তারিখ ১৬ এপ্রিল
জন্মস্থান কলকাতা, ভারত
বর্তমান নিবাস KOLKATA, ভারত
পেশা Sr. Accountant
শিক্ষাগত যোগ্যতা বি কম অনার্স

অনন্ত গোস্বামী জন্ম ১৯৮৩, ১৬ ই এপ্রিল কলকাতার ট্যাংরা অঞ্চলে। মা-বাবার সর্ব-কনিষ্ট সন্তান। ১৪ বছর বয়সে বাবা কে হারিয়ে দাদার স্নেহ ভালবাসা ও অভিভাবকতায় বড় হয়েছেন। সাহিত্যের প্রতি গভীর ঝোঁক থাকলেও কর্মজীবনে নিবিড় সাহিত্য সাধনার সুযোগ কম। অবসরে কবিতা লেখা, ছোট গল্প লেখা। শ্রুতি নাটক লেখা, ঘোষকের কাজ, নাটকে অভিনয় করতে ভালবাসেন। দুই বাংলার বিভিন্ন মিডিয়াতে লেখা ছাড়াও নানান পিডিএফ সংকলনে তাঁর কিছু লেখা প্রকাশিত হয়েছে। যৌথভাবে প্রকাশিত একটি কাব্যগ্রন্থ আছে তাছাড়া বিভিন্ন পত্র পত্রিকায় নিয়মিত লেখা প্রকাশিত হয়। পূর্ব কলকাতা সৃষ্টি, চৌরঙ্গী ও চোখ পত্রিকায় তার লেখা প্রকাশিত হয়। প্রকাশিত বই-‘বিষণ্ণ বসন্ত’ শ্রুতি নাতক- ‘গোড়ায় গলদ’ অভিনিত নাটক- ভুত ও ভবিষ্যৎ, ব্রাত্য নয়, বাহান্নবর্তি, বাবুদের ডাল কুকুরেও জয় মা কালী বোর্ডিং প্রভৃতি ।

অনন্ত গোস্বামী ৮ বছর ৫ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে অনন্ত গোস্বামী -এর ২০৩টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
১৯/২
১৬/২
১২/২
৩১/১০ ১৩
২৫/৭
১৭/৭ ১২
১৩/৭
১২/৭
১৩/৬
১২/৬
৬/৬
১৯/৫
১৬/৫ ১২
১৩/২ ১২
২২/১২
১৮/১০
১২/১০ ২৩
২৫/৮
১০/৮
৭/৭
২৪/৬ ১২
১৩/৫ ১১
৫/৫
১/৩ ২৭
১৯/১১ ১৬
৩/১১
৫/৭ ২১
১৬/৪ ১৮
৫/৩ ১৫
২১/১১ ২২
২৮/১০ ১৩
২৮/৯ ২০
১৯/৮ ১২
২/৭ ৩৬
১৭/৬ ২৬
১১/৬ ২৫
২৭/৫ ১৯
১৯/৫ ১২
১৬/৩ ৩৮
২৯/২ ২৪
১৯/২ ১৭
২০/১ ১২
১৮/১২ ১৪
৩/১২ ১৬
২১/১১ ৩৮
১২/১১ ১৮
৮/১১ ৩০
৫/১১ ২৭
১৬/১০ ১৪
১১/১০ ২৫

এখানে অনন্ত গোস্বামী -এর ৭টি আলোচনামূলক লেখা পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
৩০/৪
৫/১ ৪৩
২৮/১১ ২০
৫/৯
২৮/৩
১৯/২
২৫/১১

এখানে অনন্ত গোস্বামী -এর ২টি কবিতার বই পাবেন।

কাব্য শতদল কাব্য শতদল

প্রকাশনী: দাঁড়িকমা প্রকাশনী
বিষণ্ণ বসন্ত বিষণ্ণ বসন্ত

প্রকাশনী: সারঙ্গ প্রকাশনী

তারুণ্যের ব্লগ

অনন্ত গোস্বামী তারুণ্য ব্লগে এপর্যন্ত ১টি লেখা প্রকাশ করেছেন। তাঁর তারুণ্যের সর্বশেষ ১টি লেখার লিঙ্ক নিচে পাবেন।