অনেকেই খেয়াল করবেন যে আসরের কিছু কবির পাতায় তার পরিচিতি যোগ করা আছে। তবে অধিকাংশ কবির পাতায় কোন পরিচিতি নেই। শুধুমাত্র কিছু পরিসংখ্যান দেয়া আছে। অনেকেরই প্রশ্ন যে কিভাবে এই পরিচিতিটি যোগ করা যায়। এতদিন পর্যন্ত অনুরোধের ভিত্তিতে, কিংবা আলোচনায় প্রকাশিত পরিচিতির ভিত্তিতে এডমিন কর্তৃক এই পরিচিতিটি সংযোজন করা হতো। তবে এখন থেকে আসরের সদস্য নিজেই নিজের পাতায় কবি পরিচিতি যোগ করতে পারবেন।


এজন্য আসরে লগইন করে আপনাকে প্রোফাইল সম্পাদনার পাতায় যেতে হবে। সেখানে কবি পরিচিতির নতুন দু'টি টেক্সটবক্স যোগ করা হয়েছে দেখতে পাবেন। বাংলার জন্য নির্ধারিত বক্সে আপনার পরিচিতি বাংলায় দিন। পাশাপাশি চাইলে ইংরেজির জন্য নির্ধারিত বক্সে একই বক্তব্য ইংরেজিতেও লিখে দিতে পারেন। এতে করে ওয়েবসাইটটি ইংরেজি ভাষায় কেউ পরিদর্শন করলে আপনার ইংরেজি পরিচিতিটি দেখতে পাবে।


পরিচিতিতে কি ধরণের তথ্যের উল্লেখ করা যেতে পারে আর কি করা যাবে না তার নির্দেশনা প্রোফাইল সম্পাদনার পাতার নিচের দিকে দেয়া আছে। সংক্ষেপে (১০০০ অক্ষরের মধ্যে) শুধুমাত্র মূল তথ্যগুলো তুলে ধরতে হবে। ব্যক্তিগত যোগাযোগের কোন তথ্য দেয়া যাবে না।


প্রোফাইল সম্পাদনার পাতায় পরিচিতি যোগ করে জমা দিলে কয়েকদিনের মধ্যেই এডমিন কর্তৃক সম্পাদনা শেষে পরিচিতি প্রকাশ করা হবে।


এবিষয়ে আপনাদের যেকোনো মতামত ও পরামর্শ এখানে মন্তব্যের মাধ্যমে তুলে ধরার অনুরোধ জানাচ্ছি।