তোমার সাথে
পথ হারাব পথের খোঁজে
তোমার সাথে
চাঁদ দেখব আকাশ মাঝে।
তোমার সাথে
ধান কুড়োব ধানের ক্ষেতে
তোমার সাথে
একলা হব আঁধার রাতে,
তোমার সাথে
মাঝ আকাশে থাকব ভেসে  
তোমার সাথে
বেতাল হব সুরের দেশে।
তোমার সাথে
গড়ব আমি মায়ার বাঁধন
সেই মায়াতেই
জড়িয়ে রব সারা জীবন।