হাসি হাসি ঈদের খুশি
আসুক সবার মনে
খুশির মাঝে বয়ে আসুক
মিলন সবার সনে।
ঈদের খুশি সবার খুশি
আনুক সবার সুখ
দুখঃ ঘুচে যাক সবার মনের
ফুটুক হাসি মুখ।
দীন-দুখী আর ধনী গরীব
আছে যেথায় যত
একই সুতোই বাঁধা থাকুক
ফুলের মালার মত।