জোনাকিরা জেগে থাকে আঁধারের গাঁয়
আমি জেগে থাকি তোর আঁচল ছায়ায়,
সারারাত জেগে আমি তোর গান শুনি
মন কোণে একা একা স্বপ্নকে বুনি।


দিনরাত সারাক্ষণ তোর নাম ধরে
ভালোবেসে প্রিয়তমা ডাকি আদরে,
পাশাপাশি হাত ধরে হাঁটি বহুদূর
ভালোলাগা গান তুই প্রিয় কোন সুর।


হৃদয়ের যত কথা যত অভিপ্রায়
তোর কানে বলে দেই স্ব-ইচ্ছায়,
এক দেহ এক প্রাণ আমি আর তুই
কিছু নেই হারাবার আমরা বাবুই।