খালি গায়ে দেখলাম সেদিন দাঁড়িয়ে আছে পাগল,
    অনবরত দিচ্ছে খিস্তি মুখের নেই আগল !
    পাগলের দুনিয়ায় সব পাগলামিতে ভরা।
    কেউ রুপে, কেউবা ক্ষমতায়, বাজার দর বেশ চড়া !
    পাত্র,পাত্রীর, বিজ্ঞাপনে রোজ দেখতে পাই;
    ঘুরিয়ে ফিরিয়ে একই কথা সেটাই বলতে চাই।


পাত্র চাই


    পঃবঃ শুঁড়ি,বয়স ৩০,সুন্দরী পাত্রীর ৩৪থেকে ৩৮ বয়সের মধ্য
    স্নাতক পাত্র চাই।


পাত্রী চাই


    পূঃবঃ রজক,দেবারি,কর্কট,২৭বৎসর, অনার্স (ECONOMICS)সুন্দর, সরকারী চাকুরে পাত্রের জন্য-  রেল,ইস্কুল মাস্টার বা সঃচঃ পাত্রী চাই।  


    শুড়ির সাথে রজকের যদি দাও ভাই লড়িয়ে,
    পূর্ববঙ্গ,পশ্চিমবঙ্গ সব যাবে তলিয়ে !
     বিজ্ঞাপনের বাজারে লেখা মুসলিম পাত্র পাত্রী চাই,
    বক্সের মধ্য উঁকি দিচ্ছে সহজে যেন দেখতে পাই !


পাত্র চাই


    সুন্নী বাঙালি মুসলিম গ্র্যাজুয়েট বয়স৩০, সুন্দরী পাত্রীর -গ্র্যাজুয়েট/মাস্টার ডিগ্রি পাত্র চাই।


পাত্রী চাই


    সুন্নী M.A, Computer Diploma,শিক্ষকের জন্য প্রকৃত সুন্দরী পাত্রী চাই।


    চাইয়ের দুনিয়ায় চাইতে গিয়ে হচ্ছে সব শেষ,
    পাগল তাই খিস্তি মারে শুনতে লাগে বেশ !
    বর চাই,বৌ চাই-চাই অনেক কিছু,
    পাগল তাই হেসে বলে-যাব এবার মামার বাড়ী নাও ভাই পিছু !!