লিখতে বসে ভাবছি লিখি কি তোমায়,
   ভাবতে ভাবতে কেটে গেল অনেক সময়;
   মনের মধ্য অনেক রকম তোমার ছবি আঁকি !
   দেখা নেই অনেক দিন দিওনা যেন ফাঁকি !!
   স্বপ্ন দেখা শুরু হল একসাথে থেকে,
   বাঁধবো ঘড় দুজনে পরবো না কেউ বেঁকে।
   ভয় থেকে লিখছি অনেক কিছু আজ,
   জানিহে তুমি নিজে এসে কাটিয়ে দেবে লাজ।


   স্পর্শ পেয়ে নূতন করে উঠবো আবার জেগে,
   পাড়ি দিব দীর্ঘ পথ যাবনা কেউ ভেগে।
   দিয়াছো ধরা নিজের থেকে তাই পেরেছি ধরতে !
   না হলে ক্ষমতা কোথায় ? তোমায় কাছে পেতে !!
   অন্তরে থেকে চুপিসারে লিখিয়ে  কত নিলে,
   ভাবছি যখন লিখবো কি ? তখন সব বলে দিলে।