জানিনা শের খাঁ -  লিখেছিল কি কনো শায়েরী ?
    নারী,সুরা, প্রেম নিয়ে ভরেছি ডাইরি !
    প্রেম কতভাবে কাঁদিয়েছে-মানুষ কি কাঁদেনি ?
    তবুও করেছে প্রেম......ভুলে তো যায়নি,
    নারী না থাকিলে জীবনে পূর্ণতা কি আসতো ?
    দিশাহীন প্রেম নিয়ে আবার কি সে হাসতও!
    
    লায়লা- মজনু,রাধে- কৃষ্ণ করেছিল কত প্রেম,
    তাতে কি প্রেমের মৃত্যু হয়েছে......দেখ বেড়ে গেছে আরো প্রেম !
    বিরহ যখন সৃষ্টি করে নূতন করে শূন্যতা,
    সুরা তখন ভরিয়ে দেয় প্রেম দাসের পূর্ণতা !
    প্রেম হীন হয়ে কি কেউ একা বাঁচতে পারে ?
     সে কিন্তু দিব্যি থাকে যদি না ডাকো তারে।
     প্রেমের ভাষা প্রেমের কথা লিখব কত আর,
     চোখ থাকলে দেখবে তারে  ভাবলে পরিষ্কার।