(১)
এইসব নাকি আধুনিক,
শর্ট সালোয়ার, নেটের কামিজ
খাচ্ছে ধরা একদিন ঠিক।
(২)
শালীনতা নাকি সেকেলে,
মায়ের সামনে বান্ধবীকে
চুমু খাচ্ছে ছেলে।
(৩)
একটু পরিপাটি পোশাক,
ওসব নাকি চলছেনা
শুনতেই বেশ অবাক।
(৪)
মা বেশ ঢেকে টেকে,
ষোল বছরের কন্যাপাশে
চলছে উদোম হেঁকে।


১২.০৯.২০১৩