(১)
অনেক হলো কবিতা,
তবু আজও লিখি
তোমায় ভেবে সবিতা।
(২)
অনেক হলো চাপাবাজি,
ফের আড্ডায় বসো
এখনও আছি রাজি।
(৩)
অনেক হলো ভালোবাসা,
দেখছি তবু মনের ভেতর
জেগে উঠছে আশা।
(৪)
অনেক হলো লুকোচুরি,
এবার চলো সবার মাঝে
বাজাই প্রেমের তুড়ি।


১০.০৯.২০১৩