(১)
একচুল নড়া,
টেনে হিঁচড়ে এখন
চুলের কর্মই সাড়া।
(২)
ভোট নিয়ে শঙ্কা,
দুই দলের মাঝে
বইছে হাওয়া দমকা।
(৩)
যা খুশি তাই বলছে,
রাজনীতির ইমেজটাকে
ন্যাংটা করে তুলছে।
(৪)
ষোল কোটি জনগণ,
বার বার আশায় দোলে
শেষে ভাঙ্গে মন।


০৭.০৯.২০১৩