{ বন্ধুরা সবাইকে রমজানের ইফতারের শুভেচ্ছ। }



রমজানেরই প্রথম দশে চাহ রহমত
দুরাগ্রহ ত্যাজ তুমি চল ঋজু পথ।
দ্বিতীয়া দশে বন্ধু মাগ মাগফেয়াত
ব্যাথার ব্যাথি হইও তুমি ভুলে জাত-বেজাত।
শেষের দশে জমা আছে মোদেরই নাজাত
অসংযমী হলে পরে মিলবেনা আজাদ।