বাবা তোমাকে মনে পড়ে, খুব মনে পড়ে
তোমার উষ্ণপ্রশবণ এখনও শীত দূর হয়।
আজও ভাবি আমি তোমার সাথে হাটে যাব
হাত ধরে ঘুরে দেখব আমন ধানের সবুজ ক্ষেত।
কাঠের ছোট্ট পিড়ি তে খেতে বসবো তোমার পাশে।
বাবা আমি পথ চেয়ে থাকি নক্ষত্রের দিকে।
বাবা আমি আর বলতে পারছি না...!