(১) তোমার গান


আমি শুনেছি তুমি গান গাও।
কি গান গাও আমাকে শোনাও।
সবচেয়ে সুন্দর গানটি আমাকে শোনাবে যেন তোমার গান শুনে আমি মরতে পারি।


(২) বৃষ্টি ভেজা সন্ধ্যা


তুমি ফুল ভালবাস?
হ্যাঁ, বাসি।
আমাকে ভালবাস?
হ্যাঁ, বাসি।
আমাকে ভালবাসলে ফুল ভালবাস কেন?
আমি তোমাকে ভালবাসি তাই ফুল ভালবাসি।
তুমি ফুল আরও বেশি ভালবাস।


(৩) অভিশাপ -৪


সুখের শেষ আছে দুঃখের শেষ নেই।
এ দুঃখ আমাকে দিয়েছে কে?
কবিতা।
কবিতার মৃত্যু হোক।