যদি এমন কোন দিন আসে তুমি বনের পাখি হয়ে গেছ আমি কি করব?
আমি দ্রুত লয়ে বনে চলে যাব। দেখব : পাখি' আমাকে ভালবাসে কিনা যদি না বাসে বলব, আমাকে এখানেই মেরে ফেল কারন পাখির ভালবাসা ছাড়া আমার কিছুই ভাল লাগেনা।


পাখি ' একদিন আমার কাছে আসত, আমার কাছে বসত, আমাকে গল্প শোনাত। আজ পাখি' আমার নয় আমি কি বাঁচতে পারি??  আমাকে মেরে ফেল।


পাখি তুমি যদি পর হয়েই যাবে আমাকে আগে কেন বলনি? আগে বললেই তো আমি দূরে দূরে থাকতাম।আমার জীবনে এ সমস্যার সৃষ্টি হতনা।আমাকে ভাল করে মার যাতে আর পাখি' কোনদিন আমার কাছে আসতে না পারে।