(১) ওষুধ ( প্রেমের কবিতা)


আমি কাল হেসেছি।
আজ আর হাসিনা।
কেন?
আমার মন ভাল নেই।


কেউ কি আছ আমার মন ভাল করে দিতে পার?
সুছন্দাঃ হ্যাঁ, আমি আছি, আমি তোমার মন ভাল করে দিতে পারি।
কিভাবেঃ আমার কাছে একটি ফুল আছে এটি দিলেই তোমার মন ভাল হয়ে যাবে।


দাও ফুলটি দাও।
ধর নাও।


এখন আমার মন ভাল।


তুমি রোজ রাতে এমন একটি ফুল আমাকে দিয়ে যেও।


(২) আমরা দুজন শুধু দুজনার -৩


তুমি আমার আমি তোমার।
এ কথা বলেছে কে?
জয়নব।
জয়নব ঠিকই বলেছেঃ আমরা দুজন শুধু দুজনার, আমরা একে অপরকে ছাড়া বাঁচিনা, আমরা একজন আরেকজনকে না দেখলে মরে যাই।


আমাদের এ জুটি যেন চির অম্লান থাকে।


আমাদের এ জুটি চির অম্লান থাকলে আমরা হব পৃথিবীর শ্রেষ্ঠ ফুল। সবাই আমাদের শুভেচ্ছা জানাবে। আমাদের দিন আনন্দে যাবে।


(৩) তুমি আমার সুন্দর -৫


কালও তুমি আমার ছিলে, আজও তুমি আমার, ভবিষ্যতেও তুমি আমার থেকো।


তুমি আমার থাকলে সব সুন্দর লাগেঃ কবিতাকে কবিতা মনে হয়, গানকে গান, ছবিকে ছবি।


  সবচেয়ে সুন্দর লাগে চায়নাকে যে চায়না অনেক সুন্দর।


(৪) তোমার নামের মালা জপি


কথা ছিল ফুল ফুটবে, ফুটেনি।
কথা ছিল পাখি গাইবে, গায়নি।
কথা ছিল নদী ছুটবে, ছুটেনি।


কেন?
তুমি আসনি।


তুমি একবার এসো।তুমি আসলে ফুল ফুটবে, পাখি গাইবে, নদী ছুটবে।


    ফুল ফুটা, পাখি গাওয়া, নদী ছুটা যে বড় দরকার।